ধীরে ধীরে সুস্থ হতে চলছে অজ্ঞাত মানুষটি ….

with No Comments

আলহামদুলিল্লাহ, অজ্ঞাত মানুষটির জ্ঞান ফিরেছে।উঠে বসার চেস্টা করছে।নাম জিজ্ঞেস করা হলে,জাহাঙ্গীর হোসেন বলে জানান।কিন্তু বাড়ির ঠিকানা জিজ্ঞেস করলে কিছুই বলতে পারেনা।কিন্তু তার আঞ্চলিক ভাষা শুনে মনে হচ্ছে উত্তর বংগে বাড়ি। প্রশংগত:গত ১৮.৯.২০১৮ বিকেল ৫:০০ টায় গুরুতর মাথায় আঘাত প্রাপ্ত অজ্ঞাত … Read More

অজ্ঞাত মানুষটি হাসপাতালে!!!!

with No Comments

www.mdnasar.org এই মাত্র পাওয়া…. আজ বিকেল ৫:০০ টায় গুরুতর মাথায় আঘাত প্রাপ্ত অজ্ঞাত মানুষটি হাসপাতালে ভর্তি হয়।বয়স আনুমানিক ৩৫ বছর।এখনো জ্ঞান ফিরেনি।২৮ নং ওয়ার্ডের ১৬এ নং বিছানায় ভর্তি আছে।মুখে দাড়ি আছে।গায়ের রঙ শ্যামলা।  

অজ্ঞাত মানুষটি হাসপাতালে!!!!

with No Comments

এই মাত্র পাওয়া.. মাথায় গুরুতর আঘাত।মুখে অক্সিজেন।আজ ১১.৯.২০১৭ ইং বিকাল ৪ টায় গুরতর অবস্থায় ২৮ নং ওয়ার্ডে ভর্তি করানো হয়।অবস্থা শংকটাপন্ন।এখনো স্বজন আসেনি।ডাক্তারদের সার্বিক তত্তাবধানে আছেন।  

অজ্ঞাত মহিলাটি হাসপাতালে!!!!

with No Comments

www.mdnasar.org এই মাত্র পাওয়া…. গত ৯.৯.২০১৮ ইং সন্ধ্যায় আনুমানিক ৬:৪৫ মিনিটে ২৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়।বয়স আনুমানিক ৩০ বছর। মাথায় আঘাত।চিকিৎসা চলছে….

with No Comments

ফলো আপ অজ্ঞাত মানুষটির স্বজন ফিরে এসেছে… মানুষটির স্বজন ফিরে এসেছে। প্রসংগ ঃ অজ্ঞাত এই মানুষটি ২৮ নং ওয়ার্ডে ৫৪ নং বেডে ভর্তি করা হয়েছে। গত কাল৫.৮.২০১৮ সময়: দুপুর ২:৩০ মিনিটে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। তার মাথায় গুরুতর আঘাত … Read More

with No Comments

এই মাত্র পাওয়া…. অজ্ঞাত মানুষটির জ্ঞান ফিরেনি!!! অজ্ঞাত এই মানুষটি ২৮ নং ওয়ার্ডে ৫৪ নং বেডে ভর্তি করা হয়েছে। গত কাল৫.৮.২০১৮ সময়: দুপুর ২:৩০ মিনিটে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। তার মাথায় গুরুতর আঘাত রয়েছে। তার চিকিৎসা চলছে।

সেই আজ্ঞাত মানুষটির স্বজন হাসপাতালে এসেছে……

with No Comments

ফলোআপ আলহামদুলিল্লাহ, অজ্ঞাত মানুষটির পরিচয় পাওয়া গিয়েছে।ছেলেটির ভাই, বাবা আজ সকালে ময়মনসিংহ থেকে হাসপাতালে এসে পৌছেছেন।যুবকটির নাম নাম নুরুজ্জামান । বাড়ি ময়মনসিংহ জেলার দুবাপুর থানায়। গ্রাম বোয়ার ভিটা। তার পরিবারের সদস্যরা হাসপাতালে এসে পৌছেছে। প্রসঙ্গগত :গত ২৭.৮.২০১৮ ইং সকাল ৭:০০ … Read More

with No Comments

এই মাত্র পাওয়া অজ্ঞাত ছেলেটি হাসপাতালে!!! আজ সকাল ৭:০০ টায় ২৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়।ছেলেটির বয়স আনুমানিক ২০ বছর। মাথায় গুরুতর আঘাত।ছেলেটির ভাষ্য মতে,সে ময়মনসিংহ জেলার।পরিবারের সন্ধানের চেস্টা চলছে।

অজ্ঞাত এই যুবক হাসপাতালে!!!

with No Comments

www.mdnasar.org এই মাত্র পাওয়া…. ১৭.৮.২০১৮ ইং সন্ধ্যা আনুমানিক ৫ :০০ ঘটিকায় অজ্ঞাত এই যুবক হাসপাতালে ভর্তি হয়।সে এখন ২৮ নং ওয়ার্ডে ভর্তি আছে।মাথায় আঘাত পেয়েছে।স্পষ্ট কথা বলতে পারছেনা।তাই ঠিকানা শনাক্ত করা সম্ভব হচ্ছেনা।চিকিৎসা চলছে।  

with No Comments

এই মাত্র পাওয়া!!! www.mdnasar.org অজ্ঞাত মানুষটি হাসপাতালে!! আজ ১.৮.২০১৮ ইং বিকেল ৪ টায় অজ্ঞাত এই মানুষ হাসপাতালের ২৮ নং ওয়ার্ডে ভর্তি হয়েছে।বয়স আনুমানিক ৪০ বছর।মুখে দাড়ি আছে।গায়ের রঙ শ্যামলা।চিকিৎসা চলছে

1 2 3 4 30