মানুষটি আর নেই,চলে গেলো না ফেরার দেশে!!!www.mdnasar.org

Share This

এই মাত্র পাওয়া…

আজ ২৮.১২.২০১৬ ইং সন্ধ্যা  ৬:৩০ মিনিট এ এই মানুষ টি মারা যায়। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন। আমার সামনেই প্রান যায় এই মানুষটির।মারা যাওয়ারর আগে কিছু বলে যেতে পারেনি। মারা যাওয়ার আগে শুধু বলেছিলেন উনার ছেলে সন্তান কেউ নেই। অনেক কস্টে গুন গুনিয়ে অনেক কিছুই জেন বলতে চাইল।কথা বলতে চেষ্টা করার এক ফাঁকে এক গাল রক্ত বমি করল। এরপর আস্তে আস্তে কেমন জানি শরীর নিস্তেজ হয়ে যাচ্ছিল।দ্রুত ডাক্তার ডেকে আনলাম।ডাক্তার সাহেব অক্সিজেন দেওয়ার কথা বললেন।কিন্তু অক্সিজেন দেওয়ার সময় টুকু আর হয়নি।ডাক্তার হাতের শিরা ধরে বললেন তিনি আর নেই।খুব কষ্ট লাগছে ।মনে হচ্ছিল তেমন কিছুই করা হয়নি মানুষটির জন্য। মনে হচ্ছিল চট্টগ্রাম এর আঞ্চলিক ভাষায় কথা বলে।
প্রসংগত : সড়ক দুর্ঘটনায় আহত । ২৭.১২.২০১৬ ইং রাত ০৮ ঘটিকায় ২৮ নং ওয়ার্ড এ ২৫ এ নং বিছানায় রাখা হয়। তাকে চান গাঁ আবাসিক এলাকা থেকে আনা হয়েছে। বয়স আনুমানিক ৫৫ বছর।মুখে সাদা দাড়ি। গোলাপি রঙয়ের দোরা কাটা শার্ট ও পরনে লুঙ্গী।

Image may contain: 1 person, beard
Engr Yousuf Ali অাল্লাহ জান্নাত বাসি করুক অামিন,,,খুব কষ্ট পেলাম,,,
Like · Reply · 1 · 41 mins

 

Engr Yousuf Ali
Engr Yousuf Ali অামি ও তরুন কিন্তু কয় জন তরুন অাছে যে নেসারের মত উদার মনে নিজেকে বিলিয়ে দিয়ে নিজের সবটুকু দিয়ে অজ্ঞাত রোগীদের সেবা করে,,,সত্যি এমন সূর্য সন্তানই দেশের অমূল্যহীন গর্ব,,,যার মানবতা পৃথিবীর কোন পাল্লায় মাপা সম্ভব না,,,অামরা গর্বিত নেসারের মত বীর মানবতাবাSee more
Like · Reply · 1 · 35 mins

 

Shah Alam
Shah Alam May Allah accept him as follower of Prophet Muhammad Salalah-Hu-Alihe Oasallam.

 

Joseph Jahangir
Joseph Jahangir ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন।

 

Md Nasar
Write a comment…

www.mdnasar.org
২০১৬ সালে সেরা ১০ টি ভিডিওর মধ্য স্থান পেয়েছে আমাদের সেই ভিডিও ” অধিনায়ক ও নায়কেরা”

এ বছরের ১ জানুয়ারি থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত প্রথম আলোর ইউটিউব সাইটে ৯৬৩টি ভিডিও তোলা হয়েছিল। ইউটিউবের হিসাবে, এ সময়ে ভিডিওগুলো দেখা হয়েছে ১ কোটি ৩৪ লাখেরও বেশি বার। সময় হিসাব করলে তা ২ কোটি ২৫ লাখ ৩৩ হাজার মিনিটেরও বেশি।
http://www.prothom-alo.com/bangladesh/article/1048187

-9:52
Md Nur Khan আপনারাই আমাদের তরুন প্রজন্মের প্রেরনা উৎস
Like · Reply · 1 · 3 hrs

 

Md Adnan Munna
Md Adnan Munna মাবিয়ার জখন জাতীয় সংগীত গাওয়া হয়, তখন অামাদের চোখে পানি “”””””'”””””

 

Mohammad Abu Talib Rony
Mohammad Abu Talib Rony অজ্ঞাত রুগি কি আমি কখন ও জানতাম না,কিভাবে অজ্ঞাত হয় এর কোন ধারনা ছিল না।Md Nasar এর কাজ ই জানিয়ে দিল অজ্ঞাত রুগি কারা।আজ সারা বাংলাদেশ ও দেশ এর বাহিরে সবাই জানে অজ্ঞাত রুগির কথা।
Like · Reply · 1 · 46 mins

 

Engr Yousuf Ali

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *