সর্ব প্রথম মহান আল্লাহর কাছে সুকরিয়া জ্ঞাপন করি । কারন আল্লাহর অশেষ রহমতে একজন পরিবার তার হারিয়ে যাওয়া সন্তান কে খুজে পেল । আর সাথে ছোট্ট নাতনী টাকে । শ্রদ্ধেয় বড় ভাই (সাংবাদিক মহাম্মদ আলি) ভাইয়ের কাছে আমি কিতজ্ঞ । যিনি অজ্ঞাত মহিলার বাড়িতে খোঁজ পৌঁছাতে সক্ষম হয়েছেন । গতকাল রাতে সাবেক অজ্ঞাত (ফাহমিদা আক্তার ) এর বোন হাস্পাতেলে গিয়ে পৌঁছেন। আর আজ দুপুরে ফাহমিদার মা বাড়ি থেকে হাসপাতালে আসেন । আদরের মেয়ে আর নাতনী কে পেয়ে কাঁদতে শুরু করেন । আর নাতিন (মরিয়ম) নানি কে পেয়ে কুট কুট করে হাঁসতে লাগলেন । এই জেন দুঃখের ভিতর খুঁজে পাওয়ার আনন্দ ।

আমি তেমন কিছুই করতে পারিনি একজন মানুষ হিসেবে । সামান্য চেষ্টা করেছিলাম একটি পরিবারের মুখে হাসি ফুঁটাতে । চেষ্টা করেছিলাম অজ্ঞাত মহিলাটির সু চিকিৎসা নিশ্চিত করতে ।জানিনা কত টুকু পেরেছি ।
সকলে মহিলাটির জন্য দোয়া করবেন ,যাতে করে তারা তারি সুস্থ হয়ে উঠে ।

প্রসঙ্গত ঃ ২২.৭.২০১৬ দুপুর ১২ :২৫ মিনিট এ মা মেয়েকে হাস্পাতালের ২৮ নং ওয়ার্ড এর ৮৪ এ নং বিছানায় ভর্তি করা হয়। মহিলার বয়স আনুমানিক ২৫ বছর। আর বাচ্চার বয়স ২ বছর। মা মেয়ের পরিচয় এখন জানা জায় নি।তাদের চিকিৎসা সুরু হয়েছে। মার পা এবং মাথায় গুরুতর আঘাত । আজ চুন্ত্রি, লোহাগড়া এলাকায় সড়কদুর্ঘটনায় আহত হয়। এই দুর্ঘটনায় ৫ জন মারা যায় এবং ১০ জন আহত হয়।তাদের মধ্য মা এবং ২ বছর বয়সি মেয়ে অজ্ঞত হিসেবে হাসপাতালে ভর্তি আছে। মহিলাটির অবস্থা তেমন ভাল না.